আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

নিউইয়র্কে করোনায় কেড়ে নিলো সিলেটী আজিজুরের প্রাণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ১১:২৪:১৪

তোফায়েল রেজা সোহেল, মিশিগান (যুক্তরাষ্ট্র) :: প্রানঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্থানীয় সময় রোববার বিকালে নিউইয়র্কের ম্যানহাটনের একটি হাসপাতালে আজিজুর রহমান (৭৫) নামে এক বাংলাদেশি মারা গেছেন। (ইন্না-লিল্লাহি -----রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল (৭০)।  তার মৃত্যুতে নিউইয়র্ক হবিগঞ্জ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন কিডনি জনিত রোগে ভুগছিলেন। অবশেষে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া আজিজুর রহমান রোববার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার দেশের বাড়ি সিলেট বিভাগের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মিনহাজপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে নিউইয়র্কের ম্যানহাটনে বসবাস করতেন।

আজিজুর রহমানের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন তার বড় ছেলে জাহাঙ্গীর রহমানের বন্ধু কমিউনিটি নেতা জাবেদ উদ্দিন।

জানা গেছে, গত ১৮ মার্চ আজিজুর রহমান মাথা ঘুরে বাসার বাথরুমে পড়ে যান। তাকে হাসপাতালে ভর্তি করান স্বজনরা। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাসায় পাঠানোর পূর্ব মুহূর্তে পরীক্ষানিরীক্ষার সময় চিকিৎসকরা তাঁর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পান। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা
যান।

এ নিয়ে নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে ১৮ জন বাংলাদেশির মৃত্যুর তথ্য নিশ্চিত হওয়া গেছে। একদিনেই মারা গেছেন ৫ বাংলাদেশি।

যুক্তরাষ্ট্রে সর্বশেষ ২ হাজার ৪৮৪ জন করোনায় মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪২ হাজার ৪ জন। দেশটির নিউইয়র্ক রাজ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত করোনায় নিউইয়র্কে আক্রান্ত ৫৯ হাজার ৬৪৮ জন। মারা গেছেন ৯৬৫ জন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ মার্চ ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন