আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেট শামসুদ্দিনে চিকিৎসাধিন ৩ জনের স্যাম্পল ঢাকায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ১৪:৩৫:১২

নিজস্ব প্রতিবেদক :: শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে (সদর হাসপাতাল) চিকিৎসাধিন করোনা সন্দিগ্ধ ৩জনের শরীরের স্যাম্পল ঢাকায় প্রেরণ করা হয়েছে। আজ রাতে অথবা কাল সকালে তাদের রিপোর্ট সিলেট চলে আসবে বলে জানা গেছে।  গতকাল রবিবার (২৯ মার্চ) রাতে তাদের শরীরের স্যাম্পল ঢাকায় পাঠানো হয়। খবরটি সিলেটভিউ২৪-কে আজ সোমবার বেলা ২টায় দিকে নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি জানান, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধিন ৩ জনের মধ্যে একজন হলেন ঢাকার এক বিশ্ববিদ্যালয়ের ছাত্র। গত শনিবার রাতে ঢাকা থেকে সিলেটে আসার পথে অসুস্থবোধ করলে তিনি বাড়ি না গিয়ে সোজা শামসুদ্দিন হাসপাতালে চলে আসেন এবং শনিবার রাত থেকেই এই হাসপাতলের কোয়ারেন্টিন বিভাগে তিনি চিকিৎসাধিন আছেন। 

অপরদিকে, ৮০ বছরের এক বৃদ্ধের নিউমোনিয়া জ্বর ও সর্দি-কাশি থাকায় তাকে ৩ দিন আগে সিলেট ওসমানী হাসাপাতাল থেকে শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিন বিভাগে বর্তমানে আরেকজন চিকিৎসাধিন। তাদের তিন জনেরই শরীরের স্যাম্পল গতকাল রাতে ঢাকায়  আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।  আজ রাতে অথবা আগামীকাল সকালেই চলে আসবে, তখন বলা যাবে তারা করোনাভাইরাসে আক্রান্ত কি-না। তাবে আগের চাইতে তাদের শারীরিক অবস্থা এখন ভালো। 

সিলেটভিউ২৪ডটকম/ ৩০ মার্চ, ২০২০/ ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন