আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে করোনা আতঙ্ক দূরীকরণ ও জনসচেতনতা তৈরিতে নিরলস কাজ করছে পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩০ ১৫:১২:৪৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনার আতঙ্ক দূর করতে ও জনসচেতনতা তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। সিলেটে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সকল বাহিনীর পক্ষ থেকে চলছে নানা কার্যক্রম। এর অংশ হিসেবে আজ সোমবার (৩০ মার্চ) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানা ও এসএমপি ট্রাফিক বিভাগের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পৃথক কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

দেখা গেছে, সকাল ১০ টা থেকে দেড়টা পর্যন্ত প্রচারণা চালায় এসএমপি ট্রাফিক বিভাগ। এ সময় নগরের বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টা, কিনব্রিজ এলাকা, দক্ষিণ সুরতার কদমতলি ও হুমায়ুন রশিদ চত্বরসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান ট্রাফিক পুলিশের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ট্রাফিক) আবুল খয়ের, টিআই (এডমিন) মুহিব রহমান, টিআই শরিফুল ইসলাম, সার্জেন্ট চয়ন নাইডু, সার্জেন্ট মামুনুর রশীদ ও সার্জেন্ট জমি প্রমুখ। 
অন্যদিকে আজ সকাল ১১ টা থেকে মাইকিং করে প্রচারণা করেছে সিলেট মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়ার নির্দেশনায় সিএনজি অটোরিকশায় মাইক বেঁধে প্রচারণা চালানো হয়।

প্রচারণাকালে জনগণকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হতে বলা হচ্ছে। একই সাথে প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন মেনে চলা, জনসমাগম এড়িয়ে চলা, মাস্ক দিয়ে মুখ ঢেকে রাখাসহ নিয়মিত পরিস্কার-পরিচ্ছন্ন থাকার নির্দেশ প্রদান করছে পুলিশ প্রশাসন। 


সিলেটভিউ২৪ডটকম/ ৩০ মার্চ, ২০২০/ ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন