আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুর মডেল থানার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ১৯:১৬:০৩

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর মডেল থানার উদ্যোগে গরীব অসহায়, হতদরিদ্র, সমাজের সুবিধা বঞ্চিত দিনমজুরদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় জৈন্তাপুর মডেল থানায় প্রায় দুই শতাধিক অসহায় হতদারিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত দিনমজুরদেরঅ মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় চাল, ডাল, পিয়াজ,আলু, তৈল, সাবান, মাস্কসহ সচেতনামূলক লিফলেট বিতরণ ও বিভিন্ন গাড়ীতে স্প্রে প্রদান করা হয়। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। 
বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল ও জৈন্তাপুর মডেল থানার পুলিশের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলা সদরের রাজবাড়ি, কমলাবাড়ি, গৌরিশংকর, যশপুর, নয়াবস্তি, মাস্তিংহাটি, উজানী নগর এবং সারীঘাট ও চাঙ্গীল বেদেঁ পল্লীর আরো ৫০ পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়। এছাড়া এসময় থানা প্রাঙ্গনে হতদারিদ্র জনগনকে চেয়ারে বসিয়ে সামাজিক দুরত্ব বজায় রাখতে অবহিত করা হয়।  পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত এবং নিরাপদ থাকার জন্য সরকারী আইন মেনে চলা উচিত। সরকার দেশের মানুষের নিরাপত্তার জন্য সাময়িক ভাবে ঘরে থাকার জন্য অনুরোধ জানিয়েছে। আমরা চেষ্টা করছি জনগনকে সহযোগিতা করতে, সরকারের পাশাপাশি সামাজিক নেতৃবৃন্দ এগিয়ে আসা প্রয়োজন। অসহায় জনগনের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করতে সুশিল সমাজের লোকদের এগিয়ে আসার আহবান জানান তিনি। 
এ সময় উপস্থিত ছিলেন, এডিশনাল এসপি মাহবুবুল আলম, সিনিয়র সার্কেল এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, ওসি তদন্ত ওমর ফারুক সহ জৈন্তাপুর মডেল থানার অন্যান্য পুলিশ সদস্যগন।
সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/এমএইচ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন