আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জকিগঞ্জে সোনার বাংলা সমিতি'র খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ১৯:২৩:৪৮

জকিগঞ্জ প্রতিনিধি :: করোনা ভাইরাসের সতর্কতায় হাট-বাজার বন্ধ হয়ে যাওয়ার কারণে বেকার হয়ে পড়া লোকজনের পাশে দাঁড়িয়েছে জকিগঞ্জের সোনার বাংলা বহুমুখী সমবায় সমিতি। মঙ্গলবার সকালে সোনার বাংলা সমিতির উদ্যোগে এলাকার শতাধিক কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, লবন, আলুসহ খাবার সামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুক্তাকিম হায়দার, কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, সাংবাদিক এনামুল হক মুন্না প্রমুখ। 
সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মালিক মাহতাব জানান, করোনাভাইরাসের সময় অসহায় মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য আমরা ৪৫ টাকা দরে চাল কিনে গ্রামে গ্রামে গাড়ি পাঠিয়ে ৩০ টাকা দরে বিক্রি করবো। পবিত্র মাহে রমজান পর্যন্ত কয়েক ধাপে আরও ৭০০ দুস্থদের  মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হবে। তিনি বলেন, সমিতির হটলাইন নাম্বারে অসহায়, কর্মহীন শ্রমজীবীরা যোগাযোগ করলেই জরুরী সেবা এবং বাড়িতে খাবার সামগ্রী পৌঁছে দেয়া হবে।
সমিতির চেয়ারম্যান জাফরুল ইসলাম বলেন, সোনার বাংলা সমিতির পক্ষ থেকে সবসময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকি। করোনা ভাইরাসের কারনে যারা গৃহবন্দী এবং কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়িয়েছি। 
সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/এএইচটি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন