আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

তিন শতাধিক অসহায়ের মুখে হাসি ফোটালেন মাহিউদ্দিন সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-৩১ ২০:১৫:২০

জ্যেষ্ঠ প্রতিবেদক :: অনেকে যখন ঢাকঢোল পিটিয়ে সাহায্যের নামে ফটোসেশন করেন, তখন নিরবেই নিজের কাজটুকু করে যান মাহিউদ্দিন আহমদ সেলিম। অসহায়, হতদরিদ্র ব্যক্তিদের অনেকটা গোপনেই সহায়তা করেন তিনি। এবার তাকে দেখা গেল আনুষ্ঠানিকতার মাধ্যমে অসহায়দের মধ্যে সাহায্য তুলে দিতে। তবে এই আনুষ্ঠানিকতা ফটোসেশনের জন্য ছিল না, ছিল সমাজের অন্যান্য বিত্তবানদের উৎসাহিত করার জন্য।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম রিকশাচালকসহ তিন শতাধিক অসহায়, গরীব মানুষের হাতে তুলে দিয়েছেন ১৫ দিনের খাদ্যসামগ্রী। আজ মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামের বহিরাঙ্গনে এ সহায়তা তুলে দেন তিনি।

সেলিমের দেওয়া খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবণ, আদা, রসুন, মসলা, চা, চিনি, দুধ ও সাবান।

এ প্রসঙ্গে মাহিউদ্দিন আহমদ সেলিম বলেন, ‘লোক দেখানোর জন্য নয়, কঠিন এই সময়ে গরীব মানুষের পাশে দাঁড়াতে অন্যদের উৎসাহিত করতেই প্রকাশ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।’

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সময় টিভির ব্যুরো প্রধান ইকরামুল কবীর, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, ইমজার ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন মনজু, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে এই সংকটময় সময়ে সিলেট নগরীর বিভিন্ন স্থানে রাতে ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ করেন মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০২০/শাদিআচৌ/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন