আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ১৬:১৫:৫৮

সিলেট :: করোনাভাইরাস সংক্রান্ত যথাযথ নিয়ম কানুন অনুসরণের জন্য ঘরবন্দী অসহায় মানুষদের সাহায্যার্থে আবাসিক এলাকার নুরুজ্জামান লেচু মিয়ার সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সহ সভাপতি মো. আব্দুল কাইয়ুমের  তত্ত্বাবধানে ত্রানসামগ্রী বিতরণ করা হয়।

পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা জাস্ট হেল্প ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক(বাংলাদেশ) সৈয়দ সাইদুল ইসলাম দুলাল

বুধবার সাড়ে ১২ টায় সিলেট জালালাবাদ থানাধীন টুকেরবাজার ইউনিয়নের চাতলীবন নামক স্থানে গরীব ও অসহায় ১২০ পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল , ৩ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পেয়াজ ও ১ কেজি লবন বিতরণ করা হয়।

খাবার বিতরণকালে নেতৃবৃ্ন্দ বলেন, করোনা সংকট মোকাবেলায় সকলকে এক যোগে এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও অসহায় মানুষদের পাশে এসে দাঁড়াতে হবে। খেটে-খাওয়া মানুষ গুলো ত্রাণ সামগ্রীর জন্য ঘর থেকে বের হোক এবং ত্রাণের জন্য জনসমাগম হোক সেটি চাই নি। ঘরে ঘরে পৌছে অসহায় পরিবারকে ত্রাণ হাতে তুলেদেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে সাধারণ মানুষের কষ্ট না হয়।

নভেল করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে স্বাস্থ্য নির্দেশিকা মেনে চলাফেরা এবং প্রয়োজন ব্যতিত ঘর থেকে বের না হওয়ার জন্য সবার প্রতি আহবান জানান।

এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে আতংকিত না হয়ে সচেতনতার সাথে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সহসভাপতি মো. জসীম উদ্দিন, মো. সামীম আজাদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০১ মার্চ ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন