আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মঙ্গলবারের সেরা ছবি ‘বসে আছে একা একা’, সেরা ফটোগ্রাফার রাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ১৭:৫৬:১২

সিলেট :: ‘স্টেয়িং হোম ফটোগ্রাফি’ প্রতিযোগিতায় ৩১ মার্চ ২০২০ মঙ্গলবারে ‘বসে আছে একা একা’ শিরোনামে সেরা ছবি হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটির ফটোগ্রাফার রাজ দেব নাথ। বাসার বাগান বিলাস ফুলকে সামনে রেখে তিনি ছবিটি তুলেছেন। রাজ সিলেটের বাংলা গানের দল বালিকণায় কাজ করেন এবং সিলেট পলিটেকনিক এর ইলেক্ট্রিক্যাল ডিপার্টমেন্টে পড়াশোনা করছেন। তিনি এয়ারপোর্ট রোডের চৌকিদেখীতে বাস করেন।

সিলেটের স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে চলছে Staying Home Photography Competition ঘরে বসে যারা বিরক্ত হচ্ছেন তাদের জন্য এই প্রতিযোগিতা। প্রতিযোগিতার ধারাবাহিকতায় মঙ্গলবার ক্যামেরা ও মোবাইল ফোনে ঘরের বিভিন্ন মূহুর্তের ছবি তুলে কাকতাড়ুয়ার ফেইসবুক গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/ কিছু ছবি আপলোড হয়েছে। ৩১ মার্চের সেরা ছবি নির্বাচিত হলো “বসে আছে একা একা”।

ছবিটির গল্প নিয়ে ফটোগ্রাফার রাজ বলেন, ছবিতে ঝাপশা চোখে একটি মেয়েকে দেখা যাচ্ছে। তার প্রচন্ড ছিলো মন খারাপ ছিলো। সে ছাদের এক কোনায় পা ঝুলিয়ে বসা ছিলো, তার কষ্টগুলো শুণ্যে ভাসিয়ে দেয়ার জন্য, একা একা গল্প করছিলো ফুল পাখি প্রকৃতির সাথে,তখন আমার সে সুন্দর দৃশ্যটা চোখে পড়ে আমি ক্যামেরা বন্দি করি।

আয়াজক সূত্রে জানা যায় ৭ এপ্রিল পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। কাকতাড়ুয়া গ্রুপে  https://www.facebook.com/groups/kaaktadua/   আপলোডকৃত প্রতিদিনের সেরা ছবিটি ফটোগ্রাফারের নাম, ছবিটির গল্পসহ ছাপাবে সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম।

সিলেটভিউ২৪ডটকম/ ০১ এপ্রিল ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন