আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

এক অভূতপূর্ব ঘটনার জন্ম দিলেন কোম্পানীগঞ্জের ওসি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ২০:২১:০০

নিজস্ব প্রতিবেদক :: এক অভূতপূর্ব ঘটনার জন্ম দিয়ে ''পুলিশই জনতা, জনতাই পুলিশ'' এই স্লোগানের যথার্থতা প্রমাণ করলেন সিলেটের কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সজল কুমার। তাঁর থানা এলাকায় করোনাভাইরাসের কারণে ঘরবন্দি গরিব মানুষের ঘরে ঘরে পৌঁছে দিলেন থানার পুকুরের ছোট-বড় মাছ।

এমন মহানুভব কাজে তাঁর প্রতি গত দু'দিন থেকে অহর্নিশ বর্ষিত হচ্ছে তার থানার গরিব মানুষের দোয়া এবং তিনি ভাসছেন কোম্পানীগঞ্জের আবাল-বৃদ্ধ-বণিতার অবিরাম প্রশংসায়। 

জানা গেছে, গত ৩০ মার্চ কোম্পানীগঞ্জ থানার পুকুর হতে জেলে দিয়ে ছোট-বড় সব ধরণের মাছ তুলে করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে আবদ্ধ খেটে খাওয়া মানুষের মধ্যে তা বিলিয়ে দিয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) সজল কুমার।

কোম্পানীগঞ্জ উপজেলার টুকের বাজার, বৌ-বাজার, গাংগের পাড়, ভোলাগঞ্জ গুচ্ছগ্রাম এলাকার শ্রমিক, ভিক্ষুক, প্রতিবন্ধি, কর্মহীন ও দরিদ্র পাচঁ শতাধিক মানুষের মাঝে থানার পুকুরের এসব মাছ বিতরণ করেন ওসি।

মাছ বিতরণকালে তিনি বলেন, এসব মাছ দিয়ে কী হবে? যদি এ দু:সময়ে মানুষ এগুলো খেতে না পারে?

এদিকে, থানার পুকুরের সুস্বাদু এসব মাছ খেয়ে ওসির জন্য কেবল দোয়াই করে যাচ্ছেন সাধারণ মানুষ।

রশিদ আহমদ নামের এক স্কুলশিক্ষক বলেন,  কোম্পানীগঞ্জ থানার ওসি যে দয়াশীল ও ব্যতিক্রমধর্মী কাজটি করলেন তা সত্যিই প্রসংশনীয়। কাজটি অন্য আরো ১০ জন পুলিশ কর্মকর্তার জন্য গর্বের ও শিক্ষণীয়। 


সিলেটভিউ২৪ডটকম/ ১ এপ্রিল, ২০২০/ পিডি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন