আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শাবির মেধাবী শিক্ষার্থী মাছুম আর নেই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০১ ২১:৪২:৫০

নিজস্ব প্রতিবেদক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সাবেক শিক্ষার্থী মাহবুবুল হক মাছুম আর নেই। বুধবার (১ এপ্রিল) দুপুর ১ টায় ঢাকার একটি স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইল্লা ইলাইহি রা’জিউন।

বৃহস্পতিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের মাদ্রাসার দক্ষিণে মাঠে মাসুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে এবং নিজ গ্রামের কবরস্থানে দাফন করা হবে। এতে আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খিদের উপস্থিত থাকার অনুরোধ করছেন মাছুমের চাচাতো ভাই দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ইয়াহ্ইয়া মারুফ।

মাছুম সুনামগঞ্জ সদর উপজেলার শাখাইতি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শহিদুল্লাহ ও অবসরপ্রাপ্ত শিক্ষিকা আফিয়া আক্তারের দ্বিতীয় ছেলে। তাঁর বড় ভাই ডা. মমিনুল হক মুন্না রিলিফ ইন্টারন্যাশনালে কর্মরত ও ছোটবোন শাবিপ্রবির শিক্ষার্থী।

মাছুম ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ২৮ বছর। তিনি ব্যক্তিগত জীবনে ছিলেন বিবাহিত। শাবির বিবিএ (২০১১-১২) সেশনে এবং এমবিএ (২০১৬-১৭) সেশনের শিক্ষার্থী ছিলেন মাছুম। বর্তমানে তিনি একটি প্রাইভেট প্রতিষ্ঠানে জব করতেন এবং বিসিএস এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁর অকাল মৃত্যুর খবরে শাবিসহ সুনামগঞ্জের গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

সিলেটভিউ২৪ডটকম/ ০১ এপ্রিল ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন