আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট নগরীর সকল মার্কেট বন্ধের সময় বাড়লো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ০০:০৫:০২

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেট নগরীর শপিংমল ও বাণিজ্য বিতানগুলো বন্ধের মেয়াদ আরও সাত দিন বাড়ানো হয়েছে। এই নিয়ে দুই দফা বন্ধের সময় বৃদ্ধি করেছেন ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা ৪ এপ্রিল থেকে দোকানপাট খোলার ঘোষণা দিলেও তা বাড়িয়ে ১১ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) রাতে বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যান পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন।

আব্দুর রহমান রিপন জানিয়েছেন, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আমরাও ব্যবসা প্রতিষ্ঠানসমূহ ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখবো। মহাদূর্যোগের এই সময়ে ব্যবসায়ীরা বিষয়টি মেনে নিবেন। সংকটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য ধারণ ও স্ব স্ব স্থান থেকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

এর আগে প্রথম দফায় গত ২২ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত মার্কেট বন্ধের ঘোষণা দেন ব্যবসায়ীরা। পরবর্তীতে সরকারি নির্দেশনা অনুযায়ী বন্ধের মেয়াদ বৃদ্ধি করা হয় ৪ এপ্রিল পর্যন্ত।

এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারি সাধারণ ছুটি আরও পাঁচ দিন বাড়ানো হয়েছে। আগামী ৪ এপ্রিল ছুটি শেষ হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। বরং ৫ থেকে ৯ এপ্রিল পর্যন্ত নতুন করে ছুটি ঘোষণা হয়েছে। তবে ১০ এবং ১১ এপ্রিল শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় অফিস খুলবে ১২ এপ্রিল।

সিলেটভিউ২৪ডটকম/২ এপ্রিল ২০২০/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন