আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ত্রাণ সহায়তা নিয়ে মানুষের দুয়ারে সিলেট জেলা ছাত্রলীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৬:০০:২২

সিলেট :: করোনা পরিস্থিতির কারণে দেশব্যাপী সব অফিস-আদালত ও দোকানপাট বন্ধ থাকায় খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো অভাব আর খিদার জ্বালায় দিন কাটাচ্ছে। এমন অবস্থায় এসব মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা ছাত্রলীগ।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমানের উদ্যোগে প্রথম অবস্থায় ৫০ টি পরিবারের জন্য চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুর ৫০ টি প্যাকেট বিতরণ করা হয়েছে। তারা এসব প্যাকেট গরিব-দুঃখী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

এ ব্যাপারে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান বলেন, আমরা সিলেট জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ আমাদের ব্যক্তিগত উদ্যোগে এবং প্রত্যেকের ব্যক্তিগত আর্থিক সহায়তায় প্রথম অবস্থায় ৫০ টি হতদরিদ্র পরিবারের জন্য চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুর ৫০ টি প্যাকেট প্রস্তুত করেছি। আপনারা জানেন বর্তমান করোনার পরিস্থিতির কারণে দেশের সকল অফিস-আদালত, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। অনেক মানুষ যারা দিন আনে দিনে খায়, এরা বর্তমান পরিস্থিতির কারণে তাদের কাজকর্ম করতে পারছে না। তাই তারা অভাব আর খিদার জ্বালায় দিন কাটাচ্ছে। আমরা এমন ৫০ টি পরিবারের কাছে আমাদের এই ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছি। আমি আপনাদের মাধ্যমে প্রত্যেককে যার যার অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

সিলেট জেলা ছাত্রলীগের এমন উদ্যোগে যারা সর্বাত্মক সহযোগিতা করেছেন তারা হলেন- সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, তানজির আহমদ, জিলানি আহমেদ রনি, অমিত দে, শরিফুল ইসলাম সৌরভ, বাবলু খান, মাহবুব হোসাইন মাসুম, ইসমাইল হোসেন আনন্দ, ইমতিয়াজ খান এনাম, সৈয়দ ইলিয়াস আলী, এহসান চৌধুরী, অনিক পুরকায়স্থ, সোহান আহমেদ, মিহির আহমদ, ফাহিম আহমদ, শাহ অনিক, ফারহানুল হক পিপলু, রিয়াদ হোসেন জয়, ইরফান আহমেদ নাঈম, নুর হোসাইন সাব্বির, ফাইয়াজ হোসেইন শাহী, রাসেদ আহমেদ চৌধুরী,সৌদি প্রবাসী ছাত্রনেতা মঞ্জু হোসেন, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার আলমগীর চৌধুরী সহ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন