আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

দাউদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে যুবসমাজের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৮:২১:৫১

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে যুব সমাজের উদ্যোগে হত-দরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাস জনিত কারণে দেশের মানুষ গৃহবন্দী। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে গরীব দিনমজুর মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়েছেন যুব সমাজ।

বৃহস্পতিবার সকালে মোগলাবাজার ত্রিমুখীস্থ পাঞ্জেগানা মসজিদ প্রাঙ্গণে দরিদ্রদের মধ্যে খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়।

দাউদপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সমাজসেবী হারুনুর রশিদ হিরনের পরিচালনায় খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ.এম খলিল, কোনারচর জামে মসজিদের মুতাওয়াল্লী দিলোয়ার হোসেন জোয়ারদার, সমাজসেবী আশরাফুল আলম বাহার, লেঙ্গুন টেম্পু মোগলাবাজার শাখার সাধারণ সম্পাদক মোক্তার মিয়া, সমাজসেবী লয়লু মিয়া, জয়নাল মিয়া, প্রবাসী চুনু মিয়া।

উপস্থিত ছিলেন এমরান, পারভেজ, আনসার, জুনু, আব্দুর রব, জানু, রাজা মিয়া প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণের আগে করোনা ভাইরাস থেকে দেশবাসীকে মুক্তি, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মোগলাবাজার ত্রিমুখীস্থ পাঞ্জেগানা মসজিদ ইমাম আব্দুল হামিদ।

অনুষ্ঠানের ওয়ার্ডের ১৮৪টি দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, পিয়াজ, লবণ ইত্যাদি খাদ্য সামাগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজ দেশের চালিকা শক্তি, দেশ-সমাজের উন্নয়নের পাশাপাশি মানবতার কল্যাণে তারা নিজেদেরকে নিয়োজিত রাখেন। মহামারি করোনা ভাইরাস চলাকালে দুর্যোগময় সময়ে দুস্থ মানুষদের সাহায্য সহযোগিতা করা প্রশংসনীয়।

বক্তারা যুব সমাজের পাশাপাশি সমাজের সকলকে মানবতার কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।


সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন