আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৮:৪৮:২৮

সিলেট :: সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া ও সদ্যসদের উদ্যোগে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে থেকে বিকাল পর্যন্ত ৬,৭, ৮, ৯নং ওয়ার্ডের ২৫০ ড্রাইভার, শ্রমিক ও দিনমুজরদের দিয়ে মোগলগাঁও ইউনিয়নে শেষ হয়েছে খাদ্যসামগ্রী বিতরণ । 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, আলু, পিয়াজ, তেল, ডাল, সাবান।

এসময় তিনি বলেন- দেশের এই কঠিন সময়ে আমরা অসহায় মানুষদের পাশে দাঁড়াই। সামান্য একটু সহযোগিতা এনে দিতে পারে অসহায় মানুষের মুখে হাসি। তাই সমাজের বিত্তশালীদের এবং তার সাথে সাথে বিভিন্ন সামাজিক সংগঠনকে সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান ।

এসময় উপস্থিত ছিলেন- মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া, সদস্য মুজিবুর রহমান, ফজলু মিয়া, মইন উদ্দিন, মহিলা সদস্য জফুরা বেগম, সাবেক মেম্বার বাদশা মিয়া, ৬, ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মধ্য উপস্থিত ছিলেন- সমাজ সেবক দিলোয়ার আহমেদ, আফজাল হোসেন, নজরুল ইসলাম, আলম আহমদ, তুরন মিয়া, শায়দুর রহমান, শাদিকুর রহমান, জিয়াউল হক জিয়া, ময়নুল ইসলাম, সালেহ আহমেদ, রেজাউল হক রেজা,

আরো উপস্থিত ছিলেন- হোসাইন আহমেদ, নূর আহমেদ তালুকদার, শামিম আহমেদ, জুনেদ আহমদ, কামরান উদ্দিন অপু, সামছ উদ্দিন, আদনান আহমেদ প্রমুখ


সিলেটভিউ২৪ডটকম/০২ এপ্রিল ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন