আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বন্ধনের সহায়তা তহবিল থেকে শতাধিক পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ০১:১২:১৩

সিলেট :: সিলেট নগরীর খাসদবীর এলাকায় নিবন্ধিত সামাজিক সংগঠন বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা'র পক্ষ থেকে বিশ্বের বর্তমান দুর্যোগ পরিস্থিতির কারণে সহায়তা তহবিল গঠন করা হয় গত কয়েকদিন আগে। সহায়তা তহবিলে দেশ-বিদেশে থেকে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেন।

সবার সহযোগিতায় গঠিত তহবিল থেকে বৃহস্পতিবার সংস্থার পক্ষ থেকে খাসদবীর এলাকায় ১০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ১ কেজি আটা, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তৈল, ৫০০ গ্রাম লবন ও ১ টি সাবান সবার ঘরে ঘরে সংস্থার সদস্যরা পৌঁছে দিয়ে আসেন।

খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন সংস্থার সভাপতি মো. রিমাদ আহমদ রুবেল। আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি কবির আহমদ খান, সহসভাপতি এ জে সুহেল পাশা, সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান জামিল, সহ সাধারণ সম্পাদক ইফতি আহমদ, সুমিম, ইফতেখার হোসেন সুহেল, মাহফুজুল ইসলাম পিয়াল, সাজু আহমদ, নোমান আহমদ, সায়েখ আহমদ প্রমুখ।

সহায়তার তহবিলে যারা সাহায্য সহযোগিতা করেছেন সংস্থার পক্ষ থেকে তাদের সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয় ও তাদের সুস্বাস্থ্য কামনা করা হয়।

সংস্থার সভাপতি মো. রিমাদ আহমদ রুবেল জানান, ইনশাআল্লাহ দেশ-বিদেশের সকলের সহযোগিতা নিয়ে আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ ধারাবাহিক ভাবে চলবে।

সিলেটভিউ২৪ডটকম/৩ এপ্রিল ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন