আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

অবশেষে দেখা মিললো এমপি মোকাব্বিরের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ১৩:১৮:৩২

নিজস্ব প্রতিবেদক :: সমালোচনার মুখে এলাকায় এসেছেন বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা নিয়ে গঠিত সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে এলাকায় না থাকায় দুই উপজেলায় তাকে নিয়ে ব্যাপক সমালোচনা হয়। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্যও করেন।

এসবের পর বৃহস্পতিবার অসুস্থ শরীরেও বিশ্বনাথে ত্রাণ বিতরণ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার কর্মহীন, অসহায় ও দরিদ্র সাড়ে ৪শত পরিবারের সদস্যদের মধ্যে নিজের ব্যক্তিগত ও পরিবারের সদস্যদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন।

ত্রাণ (খাদ্য সামগ্রী) বিতরণকালে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ২ কেজি লবন, ১ লিটার সোয়াবিন তেল, ১টি সাবান করে প্রদান করা হয়।

বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে এমপি মোকাব্বির খান বলেন, করোনা সংকটে সাধারণ মানুষ যাতে কষ্ট না করেন সেজন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে তাদের পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি নিজেদের ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে নিজেদের অবস্থান থেকে কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে, তাদেরকে সহযোগীতা আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আর করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের সবাইকে অবশ্যই সরকারি সকল নির্দেশনা মেনে চলতে এবং সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/৩ এপ্রিল ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন