আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মানুষের পাশে আছেন এমপি কয়েস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ২০:৫১:৩৫

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: বিশ্বজুড়ে ছোবল বসিয়েছে ঘাতক করোনা ভাইরাস। ভাইরাসটি ইতিমধ্যে বিশ্বজুড়ে আতংক সৃষ্টি করেছে। বিশ্বের বিভিন্ন দেশে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। ভাইরাসটি বিস্তার লাভ করে ছোবল বসিয়েছে বাংলাদেশে। করোনা রোধ করতে দেশে লকডাউনের মত পরিস্থিতি চলছে। বিপাকে পড়েছেন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষ।

এমন বিপদে জনগণের পাশে রয়েছেন সিলেট -৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী। বিগত কিছুদিন থেকে তিনি সরকারি ও নিজের দেওয়া খাদ্যসামগ্রী নিয়ে ছুটছেন সিলেট-৩ আসনের জনগণের কাছে। সেই সাথে মানুষজন যাতে ঘরে থাকেন সেই নির্দেশনাও দিচ্ছেন তিনি।

গত ক'দিনে তিনি সরকারি ও নিজ কোম্পানির তহবিল থেকে ফেঞ্চুগঞ্জ, দক্ষিন সুরমা ও বালাগঞ্জে বিতরণ করেছেন নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। আগামী রোববার তিনি ফেঞ্চুগঞ্জের ৫টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করবেন। পাশাপাশি তিনি নিজের ও সহকারীর মোবাইল নাম্বার দিয়ে ঘোষণা দিয়েছেন যে কোন বিদেশফেরত ব্যক্তি বা পরিবার হোম কোয়ারান্টাইনে থাকাকালীন সহায়তার প্রয়োজন হলে তিনি সেবা দিতে প্রস্তুত। অন্যদিকে এই দুর্দিনে নিজের এমপিকে পাশে পেয়ে আনন্দিত সাধারণ মানুষ।

সিলেটভিউ২৪ডটকম/ ৩ এপ্রিল ২০২০/ফরিদ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন