আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

সিলেটে হ্যান্ডমাইক নিয়ে হাটে ঘাটে ছুটছেন এসপি ফরিদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ২২:২৭:১৪

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকারের ঘোষনা অনুযায়ী মানুষকে সামাজিক দুরত্বে বজায় রাখতে কাজ করছে পুলিশ।পাশাপাশি স্বাভাবিক কাজ কর্ম বন্ধ থাকায় দিন মজুর সহ নিম্নআয়ের মানুষ কষ্টে দিনাতিপাত করছেন।

নিম্নআয়ের এরকম মানুষদের খাদ্যের কষ্ট কিছুটা হলেও লাগব করার উদ্দেশ্য অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। এরই ধারাবিহকতায়  শুক্রবার বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত গোলাপগঞ্জের রানাপিং খলাগ্রামের মৎস্য পল্লী এবং উপজেলা ডাক বাংলা রোডে বেদে পল্লী এলাকায় জেলে, বেদে সম্প্রদায়সহ শারীরিক প্রতিবন্ধি ও দিনমজুর মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি। কোথাও ঘরে ঘরে গিয়ে কোথাও আবার সামাজিক দুরত্ব বজায় রেখে চাল,ডাল,আলু,তেল,পেয়াজ,সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ভর্তি প্যাকেট পৌঁছে দেন। পুলিশ সুপারের হাত থেকে খাদ্য সামগ্রী পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়ে। সাপ্তাহিক বন্ধেরদিন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে তার তৎপরতা দেখে অনেকেই পুলিশের প্রশংসা করেন। খাদ্যসামগ্রী বিতরনে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিনের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অফিসার ইনচার্জ মিজানুর রহমান প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরন কালে হ্যান্ড মাইকে মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন “ আপনাদের অনেক আত্নীয় স্বজন আমেরিকা লন্ডনসহ বিভিন্ন দেশে আছেন। করোনা পরিস্থিতিতে উনারা খুবই দুর্বিসহ জীবনযাপন করছেন। বাংলাদেশে যেন এরকম দুর্বিসহ অবস্থা তৈরি না হয় সেজন্য সরকার ঘোষিত সময় পর্যন্ত সবাইকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছি”।

প্রয়োজনে পুলিশ আরো কঠোর ভূমিকা পালন করবে বলে উল্লেখ করেন  তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ৩ এপ্রিল ২০২০/মতিন/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   কাউন্সিলর আজাদের রোগমুক্তি কামনায় কামালবাজারে মিলাদ ও দোয়া
  •   বিয়ানীবাজারে ব্যবসায়ীসহ ২ জন করোনায় আক্রান্ত
  •   জকিগঞ্জে করোনায় আক্রান্ত আরো ৪ জন
  •   জৈন্তাপুর নিজপাট ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করোনায় আক্রান্ত
  •   সিলেটভিউর সংবাদ: সিদ্ধান্ত থেকে সরে দাড়াল বাংলাদেশ ব্যাংক স্কুল!
  •   কাউন্সিলর আজাদের রোগমুক্তি কামনায় জৈন্তাপুরে দোয়া মাহফিল
  •   কাউন্সিলর আজাদের রোগমুক্তি কামনায় কোরআনে খতম করলো ‘নির্বাণ সিলেট’
  •   শাবির ল্যাবে ১৮৮ নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা পজেটিভ
  •   নার্সিং কর্মকর্তা রুহুলের মৃত্যুতে ওসমানী নার্সেস এসোসিয়েশনের শোক
  •   সিলেটে করোনা আক্রান্ত হয়ে দেশের প্রথম পুরুষ নার্সের মৃত্যু