আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

প্রবাসী সাংবাদিক বাবুর ব্যতিক্রমী জন্মদিন উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ০০:৫২:০৭

সিলেট :: ব্যতিক্রমভাবে নিজের জন্মদিন উদযাপন করলেন যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক আহাদ চৌধুরী বাবু। জন্মদিনে গরীব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী উপহার পাঠিয়েছেন তিনি ও তার শুভকাঙ্খিরা। শুক্রবার রাতে নগরীর খাসদবির এলাকায় অসহায় পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার ছিল সাংবাদিক আহাদ চৌধুরী বাবুর জন্মদিন। করোনাভাইরাস পরিস্থিতিতে সংকটময় এই মূহুর্তে নিজের জন্মদিনটি একটু ব্যতিক্রমভাবেই কাটানোর উদ্যোগ নেন বাবু। ঘোষণা দেন গরীব অসহায়দের সহায়তার মাধ্যমে নিজের জন্মদিনটি উদযাপনের।

এ জন্য তিনি বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিদের কাছে সহায়তার আহ্বান জানান। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে দেশে ও বিদেশে অনেকেই সাহায্যের হাত বাড়ান। সকলের সম্মিলিত উদ্যোগে শুক্রবার প্রায় দুইশত পরিবারকে খাদ্যসহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, তরুন সংগঠক ফখরুল ইসলাম মারুফ, মাজহারুল ইসলাম মাহফুজ, রুবেল আহমদ,সাজন আহমদ সাজু, আফজল আহমদ, সোহেল আহমদ সোহাগ, মান্না আহমদ ।

সংকটকালীন এই সময়ে যারা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন আহাদ চৌধুরী বাবু। তিনি বলেন, মানুষের বিপদে মানুষই দাঁড়াবে এটাই হচ্ছে মানবতা। সবাই সহযোগিতা না করলে নিজের জন্মদিনটি এভাবে স্মরণীয় করে রাখার সুযোগ পেতেন না বলেও মন্তব্য করেন সাংবাদিক বাবু।
তিনি আরও বলেন, এই কাজটি করতে গিয়ে লজিস্টিক সাপোর্ট ইস্ট এন্ড চ্যারিটির নবাব উদ্দিন, আ স ম মাসুম ও এমরান আহমেদসহ অন্তত ১৭ জন হৃদয়বান সহযোগিতা করেছেন। তাদের এই সহযোগিতা কখনো ভুলার নয়। তাদের সহযোগিতা ছাড়া এই মহৎ কাজ হয়তো করা সম্ভব হতো না।

সিলেটভিউ২৪ডটকম/৩ এপ্রিল ২০২০/প্রেবি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন