আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ২০:০৬:৫৮

সিলেট :: বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে নগরীর কাজলশাহ এলাকায় বিভিন্ন ঘরে ও রাস্তায় অবস্থাররত দুস্ত অসহায় প্রায় ১০০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে সংগঠনটি।

করোনা ভাইরাস সংক্রমন রোধে দেশের মঙ্গলের স্বার্থে সরকার পক্ষ থেকে লকডাউন ঘোষনা করা হয়। এতে সরকারের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনও গরীব অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ায়।

এর আগে করোনা ভাইরাস সংক্রমন রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বন্ধন সামাজিক ও সাংস্কুতিক সংস্থা'র পক্ষ থেকে বিভিন্ন এলাকায় মাইকিং ও লিফলেটসহ মাস্ক বিতরণ করা হয়।

বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি পাপ্পু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুহেল আহমদ ও সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদের পরিচালনায় বিভিন্ন টিমে বিভক্ত করে এলাকার প্রতিটি ঘরে ঘরে এবং রাস্তায় থাকা অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে সহযোগিতা করেন মো. ছৈয়দুল আলম, আহমেদুর রেজা চৌধুরী, ব্যবসায়ী শামীম, ডা.জাকির আহমদ, ডা. এইচ আহমদ রুবেল, গোলাপগঞ্জ প্রবাসী সাইফুল ইসলাম।

এছাড়াও আরো সহযেগিতা করেন, সংগঠনের উপদেষ্টা আওলাদ হোসেন, প্রবাসী জাবেদ আহমদ জাবু, উপদেষ্টা জাবেদ আহমদ, উপদেষ্টা সোহেল হাসান।

উক্ত সংগঠনের বিভিন্ন কার্যক্রমে সার্বিকভাবে সযযোগিতা করেন সংগঠনের অর্থ সম্পাদক ফাহাদ আহমদ, সহ-অর্থ সম্পাদক রুমন আহমদ, ক্রীড়া সম্পাদক পাভেল আহমদ জয়, সহ-ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক এহসান আহমদ, সহ-দপ্তর সম্পাদক মুন্না আহমদ, সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম, সহ-সমাজসেবা সম্পাদক সোহাগ আহমদ, আপ্যায়ন সম্পাদক রামির আহমদ, সহ-আপ্যায়ন সম্পাদক রাহেল আহমদ, প্রচার সম্পাদক আব্দুল মুকিত, সহ-প্রচার সম্পাদক জে. আলী সুমন।

ছাড়াও সালাউদ্দিন আহমদ, শাকিল আহমদ,পারভেজ আহমদ, এম এ রায়হান, ফাহাদ আহমদ (২), রাসেল আহমদ, জুনেদ আহমদ, রনি আহমদ, তানভীর আহমদ, রাজু ,সুমন আহমদ, সাগর আহমদ, সামি আহমদ, মুহিব আহমদ, অমিত আহমদ, ইয়ামান আহমদ, সোহাগ, রাজা, আশিক, শিহাব এসময় উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৪ এপ্রিল ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন