আজ শুক্রবার, ০৫ জুন ২০২০ ইং

কর্মহীনদের মধ্যে বিশ্বনাথ সদর ইউনিয়নে চাল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ২০:১৫:০৪

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলায় সরকারের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক স্থানে ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৩১০টি পরিবারের সদস্যদের মধ্যে বিতরণ করা হয় সরকারি চাল।

এসময় প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে সকল প্রকার সংকট ও দূর্যোগ মোকাবেলা করা হবে। আপনারা শুধু সকল সরকারি নির্দেশনাগুলো মেনে চলুন। করোনার সংক্রমণ যাতে ব্যাপক আকার ধারণ না করে সেজন্য সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে। এছাড়া দেশে খাদ্যের কোন সংকট নেই, তাই করোনার এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করবেন না।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের ও সচিব বিজিত সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভুঁইয়া। এসময় ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/৪ এপ্রিল ২০২০/পিবিও/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন