Sylhet View 24 PRINT

করোনা: সিলেটভিউয়ের সাহায্য তহবিলে আরো অনুদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৫ ১৯:৩২:৩২

জ্যেষ্ঠ প্রতিবেদক :: করোনাভাইরাসের কারণে বর্তমান দুঃসময়ে অসহায়, হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সাহায্য তহবিল গঠন করেছে সিলেটভিউ২৪ডটকম। এ তহবিলে অনুদান দিচ্ছেন হৃদয়বান, বিবেকমান মানুষেরা। আজও এ তহবিলে অনুদান জমা হয়েছে।

আজ রবিবার পর্যন্ত জমা হওয়া অনুদানের পরিমাণ সাড়ে ৩৯ হাজার টাকা।

সাহায্য তহবিলে যারা অনুদান দিয়েছেন, তারা হলেন- যুক্তরাষ্ট্রে বসবাসকারী গোলাম সাদাত জুয়েল ৫ হাজার টাকা, মেহেদী কাবুল ১ হাজার টাকা, নাম প্রকাশে অনিচ্ছুক উপশহরের এক ব্যবসায়ী ২০ হাজার টাকা, উপশহরের ফরিজ উদ্দিন ১ হাজার টাকা, শিক্ষা উদ্যোক্তা সুলতান আহমদ ১ হাজার টাকা, শিল্প উদ্যোক্তা মো. ইউসুফ ১ হাজার টাকা, ব্যাংক কর্মকর্তা রাজীব ৫০০ টাকা, যুক্তরাষ্ট্রের মিশিগান থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ৫ হাজার টাকা, সিলেটভিউয়ের সাবেক সাংবাদিক যুক্তরাজ্যে থাকা মারুফ খান মুন্না ৩ হাজার টাকা, মাওলানা সালেহ আহমদ শাহবাগী ১ হাজার টাকা ও ফরিদ এন্ড ব্রাদার্সের ফাহিম আহমদ ১ হাজার টাকা।

সিলেটভিউয়ের উদ্যোগে গঠিত সাহায্য তহবিলে দেশ কিংবা বিদেশের যে কেউ, সমাজের বিত্তবান, যে কোনো প্রতিষ্ঠান অনুদান দিতে পারবেন। তাদের অনুদান কোন কোন ক্ষেত্রে ব্যয় করা হচ্ছে, তার পুরো হিসাব দেওয়া হবে বলে জানিয়েছেন সিলেটভিউ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল।

তিনি জানান, সমাজের প্রতি দায়িত্ববোধ এবং মানুষের প্রতি মমত্ববোধ থেকে গঠন করা এই তহবিলে প্রতিদিনই জমা পড়ছে অনুদান। সমাজের বিবেকবান, হৃদয়বান মানুষেরা অনুদান দিচ্ছেন এই তহবিলে। এ তহবিলে অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে যাবে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস। হাসি ফুটবে এসব মানুষের মুখে।

সাহায্য তহবিলে অনুদান দিতে বিকাশ করা যাবে এই দুটি ব্যক্তিগত নাম্বারে- ০১৭১৬৪৪০০৯৫ ও ০১৭১৮১৮২৭৪০ (ব্যক্তিগত)। যারা অনুদান দেবেন, তাদেরকে ফোন করে নিশ্চিত করতে অনুরোধ জানিয়েছেন সিলেটভিউ সম্পাদক।

সিলেটভিউ২৪ডটকম/৫ এপ্রিল ২০২০/শাদিআচৌ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.