আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

৭শ’ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন নাদেল ও আব্দুল জব্বার জলিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৭:০৩:৩৪

সিলেট :: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল ও আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট সিলেটের চেয়ারম্যান মো. আব্দুল জব্বার জলিলের উদ্যোগে ৭ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার জালালারপুর ইউনিয়নের ৬৪টি গ্রামের মধ্যে শতাধিক পরিবারের মধ্যে নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং ৬ শতাধিক পরিবারের মধ্যে নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন আব্দুল জব্বার জলিল।

খাদ্যসামগ্রী বিতরণকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে অসহায়দের সাহায্য সহযোগিতা করে অনেকে মহানুভবতার পরিচয় দিচ্ছেন। নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায়দের সাহায্য করা উচিত। আসুন আমরা অসহায়দের সাহায্য করে তাদের মুখে হাসি ফুটাই। তিনি সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষদের সহযোগিতার আহ্বান জানান।

এসময় আব্দুল জব্বার জলিল বলেন, আমি আমার সাধ্যমত সমাজের অবহেলিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। আগামীতেও তা অব্যাহত থাকবে। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন আমি তা দিয়ে এসব অসহায়দের সাহায্য করতে চাই। তিনি সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানসমূহকেও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, খালেদ আহমদ, আব্দুল হান্নান, উজ্জল আহমদ, মহিব প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৬ এপ্রিল ২০২০/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন