আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে অসহায়দের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী তোরাব আলী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৭:৫৬:২৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনাভাইরাসের সংকটময় মূহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ‘শাপলা ইউকে চ্যারেটি ও যুক্তরাজ্য প্রবাসী তোরাব আলীর’ পক্ষ থেকে উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী।

সোমবার বিকেলে এলাকার দেড় শতাধিক মানুষের মধ্যে বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ১ কেজি চানা, ২৫০ গ্রাম রসুন, ১ কেজি লবন, ২ লিটার সোয়াবিন তেল, ১টা সাবান, ১ জোড়া হ্যান্ড গ্লাভস, ১টা মাস্ক।

এলাকার সালিশী ব্যক্তিত্ব মাওলানা আবদুল মতিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, ব্যবসায়ী ফরিদ আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন- খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোক্তা ব্যবসায়ী আবদুল ওয়াহিদ।

এসময় উপস্থিত ছিলেন- ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, সংগঠক তাজুল ইসলাম, জিয়াউল ইসলাম, আবদুল বাতিন, আবদুল কদ্দুছ, সমর মিয়া, তাজুল ইসলাম-২, রুবেল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় বক্তারা করোনার সংক্রমণ প্রতিরোধে এলাকার জনসাধারণকে একান্ত জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার জন্য সকলের প্রতি আহবান করেন।


সিলেটভিউ২৪ডটকম/০৬ এপ্রিল ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন