আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

যেভাবে করোনায় আক্রান্ত হন সিলেটের চিকিৎসক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ০০:১১:১৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের একজন চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্তকে ঘীরে আলোচনার শেষ নেই। রবিবার রাত থেকে সিলেটের মানুষের মুখে মুখে একই কথা, কিভাবে এই চিকিৎসক করোনায় আক্রান্ত হলেন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেটভিউকে জানিয়েছেন, কোন রোগী দেখতে গিয়ে তিনি করোনা আক্রান্ত হতে পারেন।

ডা. আনিস সিলেটভিউকে আরো জানিয়েছেন, আক্রান্ত চিকিৎসক তাঁকে ফোন করে জানিয়েছেন, ইতিপূর্বে তিনি কোন প্রবাসীর সংস্পর্শে যাননি। তাহলে কিভাবে আক্রান্ত হতে পারেন, এমন প্রশ্নের জবাবে সিলেটভিউকে তিনি বলেন, হয়তো কোন রোগী তার তথ্য গোপন রেখেছেন। রোগী দেখতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হতে পারেন।

জানা গেছে, এই চিকিৎসক গত মার্চ মাসের ১৮ তারিখ থেকে তার প্রাইভেট চেম্বারে রোগী দেখছেন না। তবে তিনি বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে রোগী দেখেছেন বিভিন্ন সময়।

এছাড়া তিনি সরকারী একটি হাসপাতালে চিকিৎসা সেবায় নিয়োজিত রয়েছেন। তবে সেখান থেকে করোনাভাইরাস ছড়ানোর কোন সম্ভাবনা নেই বলে ডা. আনিস সিলেটভিউকে জানান। যুক্তি দিয়ে তিনি বলেন, সেখানে সিনিয়র ডাক্তারদের চেয়ে মিডিল (মধ্য) লেবেলের ডাক্তারদের করোনার ঝুঁকি থাকে বেশি। যেহেতু তাদের কারো করোনা ধরা পড়েনি, সেহেতু এই চিকিৎসক সরকারী হাসপাতাল থেকে সংক্রমিত হওয়ার সম্ভাবনা একেবারে কম।

সিলেটভিউ২৪ডটকম/ ৭ এপ্রিল ২০২০/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন