আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কোম্পানীগঞ্জে গৃহবন্দী পরিবারে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ১৬:২৭:৫১

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও এক আতংকের নাম ‘করোনা ভাইরাস’। ইতিমধ্যে ১৭৬ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে ১৭ জন মৃত্যুবরণ করেছে।

আগামীতেও এটি আরো প্রকোপ আকার ধারণ করতে পারে। আর এই আশংকা যেন সত্যি না হয় তার জন্য করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার সময় সময়ে বিভিন্ন নির্দেশনা জারী করছে। যার সবচেয়ে গুরুত্বপূর্ণ হল মানুষকে নির্দিষ্ট সামাজিক দুরত্ব রেখে যার যার বাড়িতে অবস্থান করতে বাধ্য করা। এই কঠিন কাজটি করতে হচ্ছে পুলিশ সহ অন্যান্য বাহিনীকে। তাতে দৈনিন্দিন কর্ম হারিয়ে সবচেয়ে কঠিন পরিস্থিতির মুখামুখি হতে হয়েছে দিনমজুর সহ নিম্ন আয়ের এক শ্রেনীর মানুষের।

সরকারী উদ্যোগের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা কিংবা দায়িত্ব পালনের সময় বাস্তব উপলব্ধি থেকে নিম্ন আয়ের এসব মানুষের পাশে এগিয়ে এসেছে সিলেট জেলা পুলিশ।

জেলার শীর্ষ কর্তা ব্যক্তি থেকে শুরু করে অন্যান্য উর্দ্ধতন অফিসার এবং থানার অফিসার ইনচার্জগন জেলার বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলেছে।

এরই ধারাবাহিকতায় আজ ৭ এপ্রিল (সোমবার) বিকাল ৩ ঘটিকায় কোম্পানীগঞ্জ উপজেলায় আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের বর্ণী পয়েন্টে, কোম্পানীগঞ্জে বুড়দেও, টুকেরবাজার আদর্শ গ্রাম, ভোলাগঞ্জ গুচ্ছগ্রামসহ বেশ কয়েকটি স্পটে মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

সাথে ছিলেন পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সজল কানু, ইন্সপেক্টর তদন্ত মো. রজিউল্লাহ খান, কোম্পানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আবুল হোসেন, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম,এ,মতিন, কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ রেনু প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/০৭ এপ্রিল ২০২০/এমএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন