আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথ সদর ইউনিয়নের অসহায়দের মধ্যে ২য় দফা চাল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৮ ১৭:৪০:১৪

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলায় সরকারের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে দ্বিতীয় দফা চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত দ্বিতীয় দফায় পৃথক পৃথক স্থানে ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৪ শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে সরকারি চাল বিতরণ করা হয়।

পৃথক স্থানে চাল বিতরণকালে সভাপতির বক্তব্যে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী পর্যায়ক্রমে সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। করোনা ভাইরাস প্রতিরোধে শুধু মাত্র আমাদের সবাইকে সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি সচেতন হতে হবে। আর সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। এছাড়া দেশে খাদ্যের কোন সংকট নেই, তাই করোনার এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করবেন না।

ইউনিয়ন পরিষদের সচিব বিজিত সরকারের পরিচালনায় চাল বিতরণ অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যা, রাজনীতিবিদ ও শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/০৮ এপ্রিল ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন