আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

সিলেটে ৯৬ জনের করোনা ‘নেগেটিভ’: তবে, সতর্কবার্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৮ ২২:০০:২৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে শুরু হয়েছে করোনাভাইরাস পরীক্ষার কাজ। এমএজি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে গতকাল মঙ্গলবার ৯৬ জনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে কারো শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি। আপাতত: তারা করোনামুক্ত হলেও তাদেরকে আরো বেশি করে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেটভিউ’র মাধ্যমে তাদেরকে এ সতর্কতার আহবান জানিয়েছেন।

জানা গেছে, সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি ও বাসাবাড়ির বিভিন্ন ব্যক্তির নমুনা সংগ্রহ করে গতকাল মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে পরীক্ষা করা হয়। সিলেট বিভাগের ৯৬ জনের পরীক্ষা করার পর তাদের শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেটভিউকে জানিয়েছেন, গতকাল পর্যন্ত এই ৯৬ জন করোনামুক্ত। কিন্তু এই নয় যে, আগামিকাল কিংবা এরপরে তাদের করোনা হবে না।

এই ভেবে তারা যদি অবাদে চলাফেরা করেন, তাহলে যে কেউ করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন।  সুতরাং আরো ১০ জনের মত তাদেরকেও একই ভাবে সচেতন থাকতে হবে। অতি: প্রয়োজন ছাড়া কাউকে বাসাবাড়িতে থেকে বের না হতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি আরো বলেন, সচেতনতা, অধিক সতর্কতা ও ঘরে অবস্থানই হতে পারে করোনা থেকে মুক্তি।

সিলেটভিউ২৪ডটকম/ ৮এপ্রিল ২০২০/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন