আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে বিনামূল্যে সবজি নিয়ে ঘুরছে চ্যারিটি ক্লাব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৫:১৩:৫৫

সিলেট :: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে এবার বিনামূল্যে সবজি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সদস্যরা এবার পিকআপে করে সবজি বিলি করছেন। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।

বৃহস্পতিবার  (৯ এপ্রিল) গোলাপগঞ্জ চৌমুহনীতে মানুষকে ১ ফুট দূরত্বে রেখে  কার্যক্রম শুরু করেন তারা।

'ফ্রি সবজি বাজার' নামে চালু করা এ কার্যক্রমে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রুহিন আহমদ খান, গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের উপদেষ্টা সাহেদ আহমদ, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সভাপতি হুমায়ুন কবির রুবেল,হাফিজ দিদার আহমদ, আল কাওছার, আব্দুল আহাদ, রাহদি আহমদ,শাহ এম এ জাহান,রিশাদ আহমদ, মাসুদ আহমদ,

এ উদ্যোগের কর্নদ্বার সাহেদ আহমদ বলেন বলেন, করোনার কারনে অসহায় অবস্থায় থাকা মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি আমরা। বিতরনকৃত সবজির মাঝে ছিলো টমেটো, ঢেড়শ, বেগুন, চিচিংঙ্গা, করোলা, কাচা মরিচ, শশা, লেবু, পুইশাক ও মুলা।

অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি বিতরন করছি। তিনি আরো বলেন, মানুষকে সাধ্য মতো আমরা কয়েক ধাপে সহযোগিতা করছি ইনসা আল্লাহ আগামীতে আরো পদক্ষেপ নিবো।  অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি।


সিলেটভিউ২৪ডটকম / ৯ এপ্রিল, ২০২০ / পিডি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন