আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে লজিং বাড়িতে মাদ্রাসা ছাত্র খুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৬:১৪:৪৯

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে লজিং বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে বুকে, পেটে ও পায়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে হাফিজ নূরুল আমীন (২৫) নামের এক মাদ্রাসা ছাত্রকে।

বুধবার মধ্য রাতে সদর ইউনিয়নের পুরাণ সিরাজপুর গ্রামের সেলিম মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেচিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

খুন হওয়া হাফিজ নূরুল আমীন ওরফে লাইস মিয়া বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদ্রাসার আলীম পরীক্ষার্থী ছিল ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের মৃত সজ্জাদ আলীর পুত্র।

ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে লজিং বাড়ির গৃহকর্তা সেলিম মিয়া ও তার পুত্র আশফাক আহমদ রাতুলকে হেফাজতে নিয়েছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ প্রায় চার বছর ধরে বিশ্বনাথ উপজেলার পুরাণ সিরাজপুর গ্রামের সেলিম মিয়ার বাড়ীতে লজিং থাকতেন হাফিজ নূরুল আমীন। সম্প্রতি লজিং পরিবর্তনের জন্যে তার সহপাঠী ও শিক্ষকদের সহায়তা চেয়ে ছিলেন তিনি। শবে বরাত শেষে ওখান থেকে অন্যত্র চলে যাবার কথা ছিলো তার। বুধবার দিবাগত মধ্য রাতে হঠাৎ তার চিৎকার শুনে বাড়ির লোকজন বাহিরে এসে দেখেন ঘরে পড়ে আছে হাফিজ নূরুল আমীনের রক্তাত দেহ।

লজিং বাড়ির কর্তা সেলিম মিয়ার বৃদ্ধ মা আমীরুন নেছা বলেন, সে অত্যান্ত ভালো মনের ছিলো। চলে যেতে চাইলেও আমরা তাকে থাকতে অনুরোধ করে ছিলাম। কিন্তু গত (বুধবার দিবাগত) রাতে হঠাৎ শুনি কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে। 

খুন হওয়া মাদ্রাসা ছাত্র নূরুল আমীনের ভাই মঞ্জুরুল আমীন জানান, হত্যাকান্ডের ধরণ দেখে বুঝা যাচ্ছে, এটি ‘পরিকল্পিত খুন’। আমরা খুনিদের ফাঁসি চাই।

লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, জিজ্ঞাসাবাদের জন্যে পিতা-পুত্রকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখছে পুলিশ।


সিলেটভিউ২৪ডটকম/০৯ এপ্রিল ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন