আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটের মুন্সিবাজারে ত্রাণ দিলো শুভেচ্ছা সমাজকল্যাণ সংস্থা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ২০:৩৯:৩০

এম.এ. মতিন, গোয়াইনঘাট :: করোনা ভাইরাসের সংক্রমনের মহামারী পরিস্থিতিতে গৃহবন্দী মানুষের পাশে দাঁড়ালো গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের পূর্ব তোয়াকুলের শুভেচ্ছা সমাজ কল্যাণ সংস্থা।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) তোয়াকুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঘোড়ামারা মুন্সীবাজারে  অসহায় ও গরীব শতাধিক মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরন করা হয়।

সামাজিক সংগঠন শুভেচ্ছা সমাজ কল্যান সংস্থা ৭নং ওয়ার্ডের উদ্যোগে ও সভাপতি মখলিছুর রহমান রনি, ব্যাংকার নিজাম উদদীন, ব্যবসায়ী তারেক আহমদ, গ্রীস প্রবাসী সোহেল বিন তাজ এর সহযোগিতায় এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এসময় তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও গরীব মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন ।

এসময় তিনি বলেন- আপনারা ঘরে থাকুন, আপনাদের সেবক হিসেবে আমি বাইরে আছি।  আপনারা সচেতন থাকুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন,জরুরি প্রয়োজনে আমার অফিস ও নিজ মোবাইল ২৪ ঘন্টা খোলা আছে, সাধ্যমতো আমি সহযোগিতা করে যাবো। তিনি উপজেলার একমাত্র রেজিস্ট্রেশন প্রাপ্ত সংগঠন শুভেচ্ছা সমাজকল্যাণ সংস্থার এমন উদ্যোগে ভুয়সী প্রশংসা করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও ৭ নং ওয়ার্ডের সভাপতি ইদ্রিস আলী মেম্বার, সমাজসেবক ও মুন্সীবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুল আলীম, সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও শিক্ষানবিশ আইনজীবী এম শওকত আলী, যুবলীগ নেতা নুরুল ইসলাম নাহিদ, ৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উমর আলী, ব্যাংকার হারুন ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা বদরুল ইসলাম, জয়নাল আবেদীন, আবদুল্লাহ আল মামুন, লোকমান আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা হেলাল আহমদ, ঘোড়ামারা আদর্শ স্টুডেন্ট ক্লাবের সভাপতি সাইফ উদদীন, সিনিয়র সহ সভাপতি আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম / ৯ এপ্রিল ২০২০ /মতিন/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন