আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

করোনা: হৃদয়বানদের অনুদানে ভারি হচ্ছে সিলেটভিউয়ের তহবিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-১০ ১৯:৫২:৩৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: বর্তমানে অঘোষিত লকডাউন চলছে সারা দেশজুড়ে। এর বাইরে নয় সিলেটও। করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কাজের সুযোগ না থাকায় খেটেখাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে। তাদের পাশে দাঁড়াতে সাহায্য তহবিল গঠন করে অনুদান সংগ্রহ করছে সিলেটভিউ২৪ডটকম। হৃদয়বান মানুষদের অনুদানে প্রতিদিন ভারি হচ্ছে এই তহবিল।

সিলেটভিউ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল জানিয়েছেন, আজ শুক্রবার পর্যন্ত তহবিলে জমা পড়েছে এক লাখ ২১ হাজার ৭০০ টাকা। তহবিলের অর্থ দিয়ে অসহায়, দরিদ্র মানুষের ঘরে ঘরে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেওয়া হবে।

জানা গেছে, আজ শুক্রবার যুক্তরাষ্ট্রের মিশিগান থেকে মৌসুমী চৌধুরী আড়াই হাজার টাকা, কৃষি উদ্যোক্তা মোতাহের সোহেল ১ হাজার টাকা সিলেটভিউয়ের তহবিলে অনুদান দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ২০০ টাকা, উপশহরের নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ২ হাজার টাকা, নাম প্রকাশে অনিচ্ছুক আরেক ব্যক্তি ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এর আগে নগরীর উপশহরের নাম প্রকাশে অনিচ্ছুক এক ঠিকাদার ৫০ হাজার টাকা, নাম প্রকাশে অনিচ্ছুক এক যুক্তরাজ্য প্রবাসী ১৫ হাজার টাকা, নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাংক কর্মকর্তা দেড় হাজার টাকা, যুক্তরাষ্ট্রে বসবাসকারী গোলাম সাদাত জুয়েল ৫ হাজার টাকা, মেহেদী কাবুল ১ হাজার টাকা, নাম প্রকাশে অনিচ্ছুক উপশহরের এক ব্যবসায়ী ২০ হাজার টাকা, উপশহরের ফরিজ উদ্দিন ১ হাজার টাকা, শিক্ষা উদ্যোক্তা সুলতান আহমদ ১ হাজার টাকা, শিল্প উদ্যোক্তা মো. ইউসুফ ১ হাজার টাকা, ব্যাংক কর্মকর্তা রাজীব ৫০০ টাকা, যুক্তরাষ্ট্রের মিশিগান থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ৫ হাজার টাকা, সিলেটভিউয়ের সাবেক সাংবাদিক যুক্তরাজ্যে থাকা মারুফ খান মুন্না ৩ হাজার টাকা, মাওলানা সালেহ আহমদ শাহবাগী ১ হাজার টাকা ও ফরিদ এন্ড ব্রাদার্সের ফাহিম আহমদ ১ হাজার টাকা অনুদান দেন।

সমাজের প্রতি দায়িত্ববোধ এবং মানুষের প্রতি মমত্ববোধ থেকে সিলেটভিউ২৪ডটকম সাহায্য তহবিল গঠন করেছে বলে জানিয়েছেন সিলেটভিউ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল জানান।

তিনি জানান, তহবিলে দেশ কিংবা বিদেশের যে কেউ, সমাজের বিত্তবান, যে কোনো প্রতিষ্ঠান অনুদান দিতে পারবেন। তাদের অনুদান কোন কোন ক্ষেত্রে ব্যয় করা হচ্ছে, তার পুরো হিসাব দেওয়া হবে।

সাহায্য তহবিলে অনুদান দিতে বিকাশ করা যাবে এই দুটি ব্যক্তিগত নাম্বারে- ০১৭১৬৪৪০০৯৫ ও ০১৭১৮১৮২৭৪০ (ব্যক্তিগত)। যারা অনুদান দেবেন, তাদেরকে ফোন করে নিশ্চিত করতে অনুরোধ জানিয়েছেন সিলেটভিউ সম্পাদক।

সিলেটভিউ২৪ডটকম/১০ এপ্রিল ২০২০/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন