আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

‘সংকট কালীন সময়েও মহানগর যুবলীগ নিরলস কাজ করে যাচ্ছে’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ১৮:৪৩:০১

সিলেট :: করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগের অব্যাহত কার্যক্রমের অংশ হিসেবে প্রতিবন্ধী ও অসহায় শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

শুক্রবার বাদ জুম্মা নগরীর কাজীটুলা উচাসড়কস্থ স্কুল অব গিফটেড চিলড্রেন এর হলরুমে এই অনুষ্ঠান হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই সিলেট মহানগর যুবলীগ বিভিন্ন মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, যা একটি সময় উপযোগী উদ্যোগ। এই সংকটময় সময়ে তাদের এই মানবসেবামূলক কর্মসূচি সবাইকে অনুপ্রাণিত করবে।

তিনি আরো বলেন, বিগত দিনে সিলেট মহানগর যুবলীগের সম্মেলনে মহানগর যুবলীগের নেতৃত্বে মুক্তি-মুশফিককে সভাপতি-সম্পাদক নির্বাচিত করা সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দের সঠিক সিদ্বান্ত ছিলো। এই সংকটকালীন সময়ে তাদের এই উদ্যোগকে আমি আমার ব্যাক্তিগত ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন  আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এসময় উপস্থিত ছিলেন- স্কুল অব গিফটেড চিলড্রেন এর প্রিন্সিপাল শামিমা নাসরিন, হেলেনা আক্তার, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, বুলবুল চৌধুরী, আকিল আহমদ, ফারহানা আক্তার, মুন্নি খানম, ফাহমিদা আক্তার, শাহিনা আক্তার, হাসনা আক্তার, ডাক্তার সুমন কোরেশী, মো. আতাউর রহমান প্রমুখ। 


সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন