আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

গোয়াইনঘাটে সমাজসেবী নাছির উদ্দিনের উদ্যোগে ঈদ উপহার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ১৯:০০:১৬

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. নাছির উদ্দিনের উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

যুক্তরাজ্য (লন্ডন) ও যুক্তরাষ্ট্র (আমেরিকা) প্রবাসী মো. নাছির উদ্দিনের ভাই-বোনদের সহযোগিতায় নন্দীরগাওঁ ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা ভাইরাসের কারণে গৃহবন্দী অসহায় মানুষের মাঝে তিনি এসব ঈদ খাদ্য উপহার দেন।

শুক্রবার বিকাল ৩ টায় সমাজসেবী মো. নাছির উদ্দীনের বাড়ীতে অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন- নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, নওয়াগাঁও গ্রামের মুরব্বি মো. মজর আলী, মাওলানা নেছার আহমদ, দৌলতুর রহমান, আঙ্গারজুর গ্রামের শিক্ষানুরাগী ও ব্যবসায়ী রফিক আহমদ, নওয়াগাঁও আদর্শ যুব সমবায় সমিতির সভাপতি ডাক্তারো হেলাল আহমেদ বাদশাহ, নন্দীরগাওঁ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য মো. বিলাল উদ্দিন, প্রমুখ।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলায় সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. নাছির উদ্দীন তার প্রবাসী ভাই বোনদের সহায়তা নিয়ে গত ১০ বছর ধরে প্রতিবছর একটি অসহায় পরিবারের গৃহ নির্মান করে আসছেন। ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে অতিথি বৃন্দ প্রতি ঈদে সহায়তা ছাড়াও গৃহনির্মাণ প্রকল্প চলমান থাকার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন।


সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/এমএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন