আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

বিশ্বনাথের দৌলতপুরে বিধবা-অসহায়দের মধ্যে প্রবাসীদের অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ১৯:০৫:৫৩

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ১২০ জন বিধবা ও অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদেরকে জনপ্রতি ৫শত টাকা করে বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে প্রবাসী মখলিছ আলী, গোলাপ মিয়া, তারিছ মিয়া, আবদুল কাইয়ুম, আশিক আলী, আবদুল মুমিন বাবুল, আছকির আলী, আবদুল মালিক, মোক্তার আলী, আবদুল করিম, সুন্দর আলীর পক্ষ থেকে ওই নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে প্রবাসীদের পক্ষ থেকে বিধবা ও অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী।

তিনি বলেন, সকল দুর্যোগের সময়ই এলাকার অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রবাসীরা। করোনা সংকটেও এর ব্যতিক্রম হয়। নিজেরা লকডাউনে থাকলে দেশের মানুষের কষ্ঠ প্রবাসীদের মনে পীড়া দেয় বলেই তারা প্রসারিত করেছেন সাহায্যের হাত।

দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদের সভাপতিত্বে প্রবাসীদের পক্ষ থেকে বিধবা ও অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির উদ্দিন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন