আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের খাদ্য সহায়তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ২০:১৩:১৬

সিলেট :: সিলেট আর্ট অ্যান্ড অটিজম ফাউন্ডেশন ও সিলেট জেলা পরিষদের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে সিলেট নগরীর ১৭ জন প্রতিবন্ধী ব্যক্তিদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শুক্রবার (২২ মে) বিকেলে দিকে সংশ্লিষ্টদের কাছে ঈদ উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী বাসায় গিয়ে পৌঁছে দেওয়া হয়।

পুরো আয়োজনে সহযোগিতা করেছেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ ও সিলেট আর্ট অ্যান্ড অটিজম ফাউন্ডেশনের সদস্যসচিব ইসমাইল গনি হিমন। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর নাহিয়ান।

আর এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সমন্বয় করেছেন বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার সহকারী সমন্বয়ক জাবেদ আহমেদ।

বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর নাহিয়ান বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে আমরা সংগঠনের পক্ষ হতে নানাভাবে সারা দেশে প্রতিবন্ধী ব্যক্তিদের সহায়তায় এগিয়ে এসেছি। কখনো সংগঠনের নিজস্ব অর্থায়নে, আবার কখনো বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহায়তায় আমরা এ কার্যক্রম পরিচালিত করছি। সিলেটেও ঈদকে সামনে রেখে একই কার্যক্রম পরিচালিত হলো। এ কার্যক্রমে সিলেট আর্ট অ্যান্ড অটিজম ফাউন্ডেশন ও সিলেট জেলা পরিষদ আমাদের সহায়তা করায় আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও সারা দেশের মতো সিলেটেও আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।’

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন