আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

সিলেটে অসহায়দের পাশে ‘আলোড়ন’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ২২:১৪:২৮

সিলেট :: দেশে করোনার সংক্রমণ ও আক্রান্ত মানুষের সংখ্যা দিনে দিনে বাড়ছে। করোনার সংক্রমণ বাড়ায় সবচেয়ে বেশি সমস্যায় আছেন প্রান্তিক, দিনমজুরসহ খেটে খাওয়া মানুষরা। কাজ না থাকায় খাদ্যের অভাবে তারা কষ্টে দিন পার করছেন।

এই পরিস্থিতিতে সিলেট নগরীর চৌকিদেখি এলাকায় বিভিন্ন কলোনিতে অসহায় পরিবারের  মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ‘আলোড়ন’।

শুক্রবার (২২ মে  চৌকিদেখি ও বিভিন্ন এলাকার ৬৫টি দরিদ্র অসহায় পরিবারের মধ্যে চাল, তেল, পেঁয়াজ, আলু, লাচ্ছি সেমাই, ময়দা, দুধ, চিনি  ইত্যাদি নিত্ প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

সংগঠনের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, মেট্রোপলিটন ইউনিভার্সিটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং বিভিন্ন শুভানুধ্যায়ীদের সহযোগিতায় তৃতীয়বারের মতো তারা ৬৫টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করেছেন। আগামীকাল (শনিবার) তারা আরো কিছু পরিবারকে সহযোগিতা করবেন। এছাড়াও ভবিষ্যতেও তারা এধরণের আরো সহযোগিতা করার পরিকল্পনা নিয়েছেন। সমাজের বিত্তশালী মানুষ ও বিভিন্ন সংগঠনকে এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তারা।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন