Sylhet View 24 PRINT

আশফাক আহমদের নিজস্ব তহবিল থেকে সাহেবের বাজার চাল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ০১:৫৩:৩০

সিলেট :: সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদের নিজস্ব তহবিল থেকে খাদিম নগর ইউনিয়নের সাহেবের বাজার এলাকায় ঈদ উপলক্ষে ৭০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩টার সময় রামপুর ফুরিয়াইল আব্দুস সালামের বাড়িতে বিতরণ কালে উপস্থিত ছিলেন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি মো. ইকলাল আহমদ, খাদিমনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মো. আনছার আলী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী, গধুলি সমাজকল্যাণ সংস্থার সভাপতি নুরুল আমিন, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসাইন, ব্যবসায়ী আরব আলী, সাহেবের বাজার যুবসমাজ ত্রাণ কমিটির সমন্বয়কদের মধ্যে উপস্থিত ছিলেন, জসীম উদ্দিন, এমরান আলী তালুকদার, আব্দুস সালাম, জুনেদ আহমদ, উছতার আলী, আব্দুল বাছিত, সাংবাদিক ইদ্রিছ আলী ও মো. মতিউর রহমান, কাওছার আহমদ, শফিকুর রহমান, মাহিন আহমদ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশে মহামারি করোনা ভাইরাস আঘাত আনার পর থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ নিজস্ব তহবিল থেকে উপজেলা ব্যপি ত্রাণ সহায়তা কার্যক্রম আজ পর্যন্ত অব্যাহত রেখেছেন। আমরা এই মহান নেতার জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন।

সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.