আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটে খাজা পরিবারের উদ্যোগে খাদ্য ও ও অর্থসহায়তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১১:৪১:৫২

সিলেট :: কানাইঘাট পৌরসভার দলইমাটি গ্রামের খাজা পরিবারের উদ্যোগে প্রায় হাজারো অসহায় কর্মজীবি দরিদ্র পরিবারের মধ্যে নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি অনেক ইমাম, মুয়াজ্জিন ও কৌমি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে অর্থ সহায়তা দেয়া হয়েছে খাজা পরিবারের উদ্যোগে।

গতকাল শুক্রবার বাদ জুমআ উত্তর দলইমাটি গ্রামের প্রয়ত বিশিষ্ট আলেমেদ্বীন ও সিলেট কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব খাজা বাড়ির সত্ত্বাধিকারী মরহুম মাও. আব্দুর রকিব বাড়িতে এ খাদ্য ও নগদ অর্থ বিতরন করা হয়।

মরহুম খাজা আব্দুর রকিব ইমাম সাহেবের ছেলে খাজা শামসুউদ্দিন আহমদ ও নাতি মরহুম খাজা আজির উদ্দিন আহমদ-এর ছেলে খাজা শাহীন আহমদ-এর উপস্থিতিতে এসময় উপস্হিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, এলাকার কৃতিসন্তান খাজা বাড়ির মালিক মরহুম মাও. আব্দুর রকিব ইমাম সাহেবের সুনাম সর্বমহলে ছিল। তারই ছেলেরা সহ পরিবারের অনেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন। করোনার এ দুর্যোগকালীন সময়ে এলাকার অসহায় খেটে খাওয়া পরিরবারগুলো ও যারা ইসলামের খেদতমত করে যাচ্ছেন তাদের মধ্যে তাদের অর্থায়নে যে খাদ্য বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে, এজন্য এই পরিবারের সবার প্রতি এলাকার সর্বমহলের পক্ষ থেকে আমাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা থাকলো।


সিলেটভিউ২৪ডটকম / ২৩ মে, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন