Sylhet View 24 PRINT

করোনা : সিলেটে হাজারের দিকে ছুটছে আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যু

২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৯ : রোগী বাড়ছে হাসপাতালে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১২:৪৯:০৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে হাজারের দিকে ছুটছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে শনাক্ত হলেন আরও ৩৯ করোনা রোগী।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর দৈনিক প্রতিবেদন অনুযায়ী- গতকাল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ছিলো ৫৬৩। শুক্রবারের ৩৯ জনকে নিয়ে আজ শনিবার (২৩ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬০২। এর মধ্যে সিলেট জেলায় ২৭৪, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ১৫৬ ও মৌলভীবাজার জেলায় ৮৩জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১৭৭ জন। তার মধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ৪১, হবিগঞ্জে ৮০ ও মৌলভীবাজারে ১জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে বাড়ি ফিরেছেন ১৫৯ জন।  এর মধ্যে সিলেটে ২৮, সুনামগঞ্জে ৫২,  হবিগঞ্জে ৭০ ও মৌলভীবাজারে ৯ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১১৫৯৮ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১০৪২১ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১১৭৭ জন। এর মধ্যে সিলেটে ৩১০, সুনামগঞ্জে ৩৪৬, হবিগঞ্জে ১৬৮ ও মৌলভীবাজারে ৩৫৩ জন।

এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৩৮ জন। এর মধ্যে সিলেটে ৭৭, সুনামগঞ্জে ২৯, হবিগঞ্জে ১১৯ ও মৌলভীবাজারে ১৩ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

আজ পর্যন্ত সিলেট বিভাগে করোনা কেড়ে নিয়েছে ১২ জনের প্রাণ। এর মধ্যে সিলেটে ৯, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ২ জন।  সুনামগঞ্জে এ পর্যন্ত করোনায় কোনো মৃত্যু নেই।


সিলেটভিউ২৪ডটকম / ২৩ মে, ২০২০ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.