আজ রবিবার, ৩১ মে ২০২০ ইং

সিলেট জেলা প্রেসক্লাবের ‘সম্মুখযোদ্ধা’ সম্মাননা গ্রহণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৭:২৪:৪২

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করা ও ঘরে থাকা মানুষকে তথ্য দিয়ে সহায়তা করায় সিলেট জেলা প্রেসক্লাবকে ‘সম্মুখযোদ্ধা’ সম্মাননা দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেট।

শুক্রবার বিকেলে কবি নজরুল অডিটোরিয়ামের মুক্ত মঞ্চে ক্লাবের পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম লিটন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী, সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সদস্য শামসুল আলম সেলিম, সাংস্কৃতিক সংগঠক বিভাষ শ্যাম যাদন প্রমুখ।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমনের মধ্যেও যেসব প্রতিষ্ঠান ও সংগঠন মানুষের কল্যাণে ঝুঁকি নিয়ে কাজ করছে তাদেরকে ‘সম্মুখযোদ্ধা’ সম্মাননা প্রদান করছে সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ। করোনা সংক্রমনের শুরু থেকে এ দুটি সংগঠন মানবিক সহায়তা নিয়ে সংকটে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে। ‘কলের গাড়ি’ নামে হটলাইন চালু করে অসহায়দের ঘরে পৌঁছে দিচ্ছে খাবার। যা সারাদেশে প্রশংসিত হচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন