আজ সোমবার, ০৬ জুলাই ২০২০ ইং

সিলেটে ২৭ জন প্রতিবন্ধী পেলেন খাদ্য সহায়তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৮:১৩:২৬

সিলেট :: সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের চলমান খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের নেতৃবৃন্দের হাতে ২৭ প্যাকেট খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

পরে বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের সিলেট জেলার সংগঠকেরা সিলেট নগরের ২৭ জন প্রতিবন্ধী ব্যক্তিদের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সংশ্লিষ্টদের কাছে ঈদ উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী বাসায় গিয়ে পৌঁছে দেওয়া হয়।

বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার সহকারী সমন্বয়ক জাবেদ আহমেদের কাছে সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদের নেতৃবৃন্দ আজ বিকেলে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। এ সময় সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট বিভাগীয় প্রতিনিধি শামসুল আলম সেলিম ও সিলেটের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিভাষ শ্যাম যাদন, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ময়দা, চিনি, সেমাই, নুডুলস, দুধসহ খাদ্যসামগ্রী।

বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর নাহিয়ান তাঁদেরকে খাদ্য সহায়তা প্রদান কর্মসূচিতে পৃষ্ঠপোষকতা করার জন্য সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর নাহিয়ান বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে আমরা সংগঠনের পক্ষ হতে নানাভাবে সারা দেশে প্রতিবন্ধী ব্যক্তিদের সহায়তায় এগিয়ে এসেছি। কখনো সংগঠনের নিজস্ব অর্থায়নে, আবার কখনো বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহায়তায় আমরা এ কার্যক্রম পরিচালিত করছি। সিলেটেও ঈদকে সামনে রেখে একই কার্যক্রম পরিচালিত হয়েছে। এ কার্যক্রমে সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আমাদের সহায়তা করায় আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও সিলেটে একই কার্যক্রম অব্যাহত থাকবে।’

এদিকে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী বলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের উদ্যোগে করোনাভাইরাসের কারণে বিপাকে পড়া মানুষজনদের দীর্ঘদিন ধরেই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। এটি আমাদের একটি চলমান কর্মসূচি। এরই অংশ হিসেবে বাংলাদেশ হুইল চেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের সভাপতি নূর নাহিয়ানের প্রেরিত তালিকা অনুযায়ী আমরা সংগঠনের সংশ্লিষ্টদের কাছে খাদ্যসামগ্রীর প্যাকেট হস্তান্তর করেছি।


সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন