আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

জৈন্তাপুর উপজেলা কমপ্লেক্সে করোনা আক্রান্ত ২, ২১ জনের নমুনা সংগ্রহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৮:২৬:২৩

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজলায় কোন উপসর্গ ছাড়াই সরকারী কর্মকর্তা ও কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত।

এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হলো ৩, এ পর্যন্ত ৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সরকারি কাজে উপজেলার বিভিন্ন স্থানে যাতায়াত করতে হয়। মেডিকেল টিম করোনা ভাইরাস প্রতিরাধের জন্য উপজেলার কর্মকর্তা কর্মচারীরা মাঠ পর্যায়ে কাজ করছে।
২০ মে উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসেন ও উপজেলা নির্বাহী অফিসের পরিছন্নকর্মী রনি লাল দাসের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে প্ররণ করা হয়। ২২ মে রির্পোটে কোন উপসর্গ ছাড়াই তাদের করোনা পজেটিভ ধরা পড়ে। বর্তমানে তাদেরকে সিলেট নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং চিকিৎসা চলছে।

অপর দিকে জৈন্তাপুরে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি গত ৬ মে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেন। কোন উপসর্গ ছাড়াই আরোও ২ জন কারোনায় আক্রান্ত হওয়ায় জৈন্তাপুর উপজেলার গঠিত মেডিকেল টিম ২৩ মে (শনিবার) উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী ও জনপ্রতিনিধিসহ মোট ২১জনের নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আমিনুল হক সরকার প্রতিবেদককে বলেন, উপজেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারী ২জনের কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। তাদের সিলেটে নিজ নিজ বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। উপসর্গ ছাড়া ২ জনের পজেটিভ আসায় আমরা উপজলার আরোও ২১ জনের নমুনা সংগ্রহ করি।

তিনি আরোও বলেন, উপজেলায় মোট এ পর্যন্ত ৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, তার মধ্যে পূর্বের ৩৩ জনের নেগেটিভ আর ৩ জনের পজেটিভ পাওয়া যায়। নতুন ২১জনের রেজাল্টের অপেক্ষায় আছি।


সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০২০/এমএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন