আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

ডা. রোমানের প্রতি ওসমানীর নার্সেস এসোসিয়েশনের কৃতজ্ঞতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৯:২৫:১৯

সিলেট :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আক্রান্ত নার্সদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের করোনা বিষয়ক কমিটির সদস্য সচিব ডা. আজিজুর রহমান রোমান।

তিনি আক্রান্ত নার্সদের সুস্থতা কামনা করে বলেন, চিকিৎসকদের মতো নার্সরাও সম্মুখযোদ্ধা হিসেবে করোনা আক্রান্ত রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন। সেবা দিতে গিয়ে অনেক নার্স আক্রান্ত হচ্ছেন। নার্সদের চিকিৎসা ও সুরক্ষা নিশ্চিতে যা কিছু প্রয়োজন তা দিয়ে বিএমএ তাদেরকে সহযোগিতা করবে।

ডা. আজিজুর রহমান রোমানের এমন আন্তরিকতায় তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এক বিবৃতিতে তারা বলেন, করোনা পরিস্থিতির শুরুতেই বিএমএ সিলেটের করোনা বিষয়ক কমিটির সদস্য সচিব ডা. আজিজুর রহমান নার্সদের সুরক্ষার ব্যাপারে আন্তরিকতার পরিচয় দিয়ে যাচ্ছেন। আক্রান্ত নার্সদের সব সময় খোঁজ নিচ্ছেন এবং তাদেরকে মনোবল ধরে রাখতে উৎসাহ দিচ্ছেন। ডা. রোমান সুরক্ষা সামগ্রী দিয়ে নার্সদের পাশে দাঁড়ানোর যে প্রতিশ্রুতি দিয়েছেন, তাতে প্রমাণ হয় তিনি নার্সদের প্রতি কতটুকু আন্তরিক।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন