আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

বিশ্বনাথে এইচপিআইএন ট্রাস্ট ইউকের ঈদসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৯:৩৩:২৬

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও ঈদুল ফিতর উপলক্ষ্যে যুক্তরাজ্যের এইচপিআইএন (হেল্পিং পিপলস ইন নিড) ট্রাস্টের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে ২য় দফায় প্রায় দেড় শতাধিক কর্মহীন-অসহায়, দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী এবং শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর সংগঠনের পক্ষ থেকে অসহায় পরিবারগুলোর বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় ঈদের খাদ্যসামগ্রী ও শাড়ি-লুঙ্গি। প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান।

তিনি বলেন, সকল দূর্যোগ ও সমস্যাকালীন সময়ে দেশপ্রেম নিয়ে প্রবাসীরা দেশের মানুষের কল্যাণে এগিয়ে এসেছেন। করোনার সংকটময় মুহুর্তেও এর ব্যতিক্রম হয়নি। সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের মানুষের পাশে দাঁড়িনোর ফলে অসহায় মানুষগুলোর কষ্ঠ অনেকটাই লাগব হয়েছে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোগক্তা রুবা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সমাজ সেবক জয়নাল আবেদীন, নারী উদ্যোক্তা আফিয়া খানম, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

অনুষ্ঠানের শুরুত্বে স্বাগত বক্তব্য রাখেন এইচপিআইএন (হেল্পিং পিপলস ইন নিড) ট্রাস্টের চেয়ারম্যান রুহুল আমিন মিজু।

অনুষ্ঠানে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ২ কেজি ময়দা, ২ কেজি  চিনি, ২ লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই, ৫শত গ্রাম দুধ, ১টি শাড়ি ও ১টি লুঙ্গি।

এব্যাপারে সংগঠনের চেয়ারম্যান রুহুল আমিন মিজু বলেন, আমরা নিজেদের সাধ্যমতো মানুষের কল্যাণে কাজ করার চেষ্ঠা করে যাচ্ছি। করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তেও এর ব্যতিক্রম হয়নি। সামনে পবিত্র ঈদুল ফিতর। তাই সংগঠনের পক্ষ থেকে ২য় দফায় আমাদের ওই আয়োজন।

সবাই দোয়া করবেন আমরা যেনো এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি, আর আল্লাহ যেনো দ্রুত আমাদের সবাইকে করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা করেন।


সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন