Sylhet View 24 PRINT

যুবলীগ নেতা রুবেলের উদ্যোগে ৩০০ পরিবারে ঈদ উপহার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৯:৫৫:০৭

 সিলেট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সিলেট মহানগর যুবলীগ নেতা মো. রিমাদ আহমদ রুবেলের উদ্যোগে নগরীর ৫নং ওয়ার্ডের খাসদবীর জামেয়া মদীনাতুল উলুম দারুসসালাম মাদ্রাসা মাঠে প্রায় ৩০০ নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

শনিবার বিকেল ৩টায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় সামাজিক দূরত্ব ও করোনা সর্তকতা অবলম্বন করা হয়। উপহার সামগ্রী বিতরণের সময় নিম্নবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত মানুষের মাঝে কোভিড-১৯ ভাইরাস সংক্রান্ত সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে সংকট মোকাবেলা করছেন এমন নজির বিশ্বের কোথায়ও নেই। প্রধানমন্ত্রী নির্দেশে যুবলীগ সর্বদা দেশের সেবায় নিয়োজিত ছিল এবং থাকবে’।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এনামুল হক।

আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা সুলতান মাহমুদ সাজু,  ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইফতেখার হোসেন সুহেল, সহ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিশু, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মুন্না, দপ্তর সম্পাদক শাহিনুর আহমদ, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ফারহান ইসলাম মিতু, সাংস্কৃতিক সম্পাদক রাহিম আহমেদ প্রমুখ।

মমতাজুল করিম খান জামিলের পরিচালনায় অনুষ্ঠানে মোনাজাত করেন জামেয়া মদীনাতুল উলুম দারুস সালামের শিক্ষক মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবীরি।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.