Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জে আল ইখওয়ান পরিষদ বাগলার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ২১:৩২:৩১

সিলেট :: গোলাপগঞ্জ  উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা  গ্রামের এক ঝাঁক উদ্যোমী আত্মবিশ্বাসী  যুবকদের সংগঠন  আল-ইখওয়ান পরিষদ বাগলার, উদ্যোগে দেশী ও প্রবাসীদের সহযোগিতায়  শনিবার বাগলা বাজার  প্রাঙ্গণে বাগলা গ্রামের কোভিড -১৯ করোনা ভাইরাসের প্রার্দুভাবে বিপর্যস্ত অসহায় ও কর্মহীন,  অনগ্রসর সাড়ে সাত শতাধিক পরিবারের মধ্যে ঈদ উপহার লুঙ্গি, শাড়ি ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

পরিষদের সেক্রেটারি  আবুল কালাম আজাদের সঞ্চালনায়  উদ্ভোদনী বক্তব্য রাখেন সংগঠন সভাপতি মাওলানা কামাল আহমদ ।

বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন  বাগলা হাফিজিয়া মাদ্রাসার সভাপতি জনাব আতাউর রহমান সিলেট সেন্ট্রাল কলেজের কোঃ অডিনেটর ও সংগঠনের নির্বাহী পরিষদের সদস্য  জাহিদ হোসাইন , সংগঠনের
নির্বাহী পরিষদের প্রধান  গোলামুর রহমান গোলাব, বিশিষ্ট ব্যাবসায়ী আব্বাস উদ্দীন নির্বাহী সদস্য  জিবান উদ্দিন, ছালেহ আহমদ,জামাল উদ্দিন,শামছুদ্দিন ইলিয়াছ, আফসার উদ্দিন,সেক্রেটারী আল ইমরান।

উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী পরিসদের সদস্য এবাদুর রহমান,সালা উদ্দিন,মারুফ, সালমান, ফখরুল,কাওছার, রূম্মান,আবু তাহের, সদস্য এমদাদ, শাহীন, আজাদ,সাইফুদ্দিন, রেজা, কামরুল প্রমুখ, এবং উপদেষ্টা,  যুবসমাজ ও মুরব্বি বৃন্দ।

সর্বশেষে মোনাজাত পরিচালনা করেন পরিষদের উপদেষ্টা কাজী মফুর আলী।

এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উপহার বিতরণ করা হয়।  সার্বিক সহযোগিতা করায় বাগলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের দায়িত্বশীলগণ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০২০/প্রেবি/মিআচৌ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.