আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নৈশপ্রহরীদের পাশে শাহপরাণ (র.) থানা পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ২২:০৩:১১

সিলেটভিউ ডেস্ক :: সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন শাহপরাণ (র.) থানা এলাকার নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বিকাল চারটার সময় থানা প্রাঙ্গণে শতাধিক নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ূম চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার মাইনুল আবছারসহ অন্যান্য কর্মকর্তাগণ।

এসময় শাহপরাণ (র.) থানার ওসি আব্দুল কাইয়ূম চৌধুরী বলেন,‘মানুষের নিরাপত্তা ও সম্পদ রক্ষায় এই মূহুর্তে নৈশপ্রহরীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সামান্য বেতনে তাদের সংসার চালানো দায় হয়ে পড়ে। তবুও তারা করোনাকালে নিজেদের জীবন বাজী রেখে অর্পিত দায়িত্ব পালন করে আসছেন। আমাদের অভিভাবক এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম'র অনুপ্রেরণায় ঈদ উপহার হিসেবে নৈশপ্রহরীদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়েছে।

এ সময় করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকতে সাবান দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, বাড়ির বাইরে বের না হওয়া এবং সবসময় পরিস্কার পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান থানার সহকারী পুলিশ কমিশনার মাইনুল আবছার।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন