আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

করোনা পরিস্থিতি এবং ঈদ উপলক্ষে রেঁনেসা যুব সংঘের নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৪ ০০:০৩:৩১

সিলেট :: মেজরটিলায় রেঁনেসা যুব সংঘের উদ‌্যেগে করোনার কারণে অসহায় এবং কর্মহীনদের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এর পূর্বে সিলেটের মেজরটিলায় স্বেচ্ছাসেবী সংগঠন রেঁনেসা যুব সংঘের উদ্যোগে তিন দফায় ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে মেজরটিলা জাহানপুর এলাকায় ১৯০টি পরিবারকে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

সংগঠন সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ থেকে সংগঠনের পক্ষ থেকে তিন দফায় এলাকার গরীব ও অসহায় ১৬৫টি পরিবারকে সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার চতুর্থ দফায় আসন্ন ঈদ এবং করোনা পরিস্থিতির নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সুয়েব বক্ত শিহাব, সংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রনি, সহ সাংগঠনিক সম্পাদক সুয়েজুল ইসলাম খোকন, সংগঠনের জ‌্যেষ্ঠ সদস্য লিলন, জাকির, টিপু, সুমন, পাপলু, জুনেদ, ইরন, হেলাল, রুবেল, ইকবাল, মাসুম প্রমুখ।

সংগঠনের সভাপতি সুয়েব বক্ত বলেন, করোনা পরিস্থিতিতে অনেকেই পরিবার পরিজন নিয়ে অসহায় হয়ে পড়েছেন। এমন অবস্থায় আমরা সংগঠনের কর্মীরা নিজেদের এবং প্রবাসী সদস্যদের সহায়তায় ফান্ড তৈরি করে অসহায়দের সহায়তার উদ্যোগ নিয়েছিলাম। এরই অংশ হিসেবে তিন দফায় খাদ‌্য উপকরণ বিতরণ করা হয়েছে। গত শুক্রবার ঈদকে সামনে রেখে জাহানপুর এলাকার ১৯০ পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন