Sylhet View 24 PRINT

সিলেটে টিম আলোর পক্ষ থেকে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৪ ০০:২৭:৩৩

সিলেট :: পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে শনিবার সিলেটে স্বেচ্ছাসেবী সংগঠন টিম আলোর উদ্যোগে ২০০ অসহায় হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রী উপহার স্বরূপ বিতরণ করেছে।

টিম আলোর সমন্বয়ক জিয়া-উল হক জিয়া জানান, বর্তমানে এই দুর্যোগকালীন পরিস্থিতিতে টিম আলো সমাজের অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে ছিলো। তারই ধারাবাহিকতায় শনিবার নগরী ও শহরতলী বিভিন্ন এলাকায় আমরা অসহায় ও সুবিধাবঞ্চিত গৃহবন্দী মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী যেমন- শেমাই, লাচ্ছি, ময়দা, চিনি, দুধ উপহার স্বরূপ বিতরণ করেছি।

মানবিক ও সামাজিক দৃষ্টিকোণ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানো লক্ষে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। এই জন্য টিম আলোর পক্ষ থেকে তিনি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন টিম আলোর সম্মানিত সকল দাতা সদস্যদের, যারা নিঃস্বার্থে ও স্বেচ্ছায় তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য। সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন সকলের সহযোগিতার ধারা অব্যাহত থাকলে ইনশাআল্লাহ টিম আলো সর্বদা অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করবে।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন টিম আলোর সহ সমন্বয়ক নুর উদ্দিন আহমদ, জিয়াউর রহমান, তুষাণ আহমদ, সামছুল ইসলাম ও জাফর ইসলাম।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.